ঢাকা, রবিবার - ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

চট্টগ্রাম উন্নয়নের দায়িত্ব প্রধানমন্ত্রীর

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের উন্নয়নের দায়িত্ব নিজ হাতেই নিয়েছেন। চট্টগ্রামের প্রতি তার আন্তরিকতা ও আলাদা দরদ  রয়েছে।

রোববার (৫ জানুয়ারি) দুপুরে নগরীর সিনিয়রস ক্লাবে চট্টগ্রামের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।আমিনুল ইসলাম আমিন বলেন, জননেত্রী শেখ হাসিনা চট্টগ্রাম থেকে উল্লেখযোগ্য সংখ্যক নেতাকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান দিয়েছেন। চট্টগ্রামের উন্নয়নে গত ১১ বছরে তিনি যা করেছেন তা অকল্পনীয়।

আরও পড়ুন  চীন থেকে করোনাভাইরাস ছড়ানোর দাবী ভিত্তিহীন : বিশ্ব স্বাস্থ্য সংস্থা

তিনি বলেন, দেশের বর্তমান অগ্রগতিতে সাংবাদিকদের অবদান রয়েছে। সাংবাদিকরা জাতির দর্পণ। সরকারের এ উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। আমি চাই সাংবাদিকরা চট্টগ্রামের সকল সমস্যা, সম্ভাবনা তুলে ধরবেন তাদের লেখনীতে।দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য দেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালাম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন রেজা, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতা, সিনিয়রস ক্লাবের চেয়ারম্যান ডা. সেলিম আকতার চৌধুরী।

আরও পড়ুন  গোটা বিশ্বটাই যেন মৃত্যুপুরি, কিছুই করার নেই

CNN।crimenews

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ