ঢাকা, মঙ্গলবার - ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

বায়েজিদের রিপন হত্যার আসামী আটক

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

চট্টগ্রামের শেরশাহ এলাকায় রিপন হত্যার ঘটনায় আরও দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৩ জানুয়ারি) ভিন্ন ভিন্ন দুটি অভিযান চালিয়ে শেরশাহ বাংলাবাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে বায়েজিদ বোস্তামি থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন মো. আনোয়ার (২৫) ও জাহাঙ্গীর(৩২)। তারা দুজনেই রিপন হত্যা মামলার এজহারভুক্ত।

বিষয়টি নিশ্চিত করেছেন বায়োজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার।তিনি বলেন, শেরশাহ এলাকায় অভিযান চালিয়ে আনোয়ার ও জাহাঙ্গীর নামে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা রিপন হত্যা মামলার আসামি। বিকেলে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন  করোনা: আরও এক পুলিশ কর্মকর্তার মৃত্যু

এর আগে চট্টগ্রামের বায়েজিদে পুলিশের সাথে ‌বন্দুকযুদ্ধে এমদাদ (৩৮) নামে এক যুবক নিহত হয়েছে। শুক্রবার (৩ জানুয়ারি) ভোরে বায়েজিদের মাঝিরঘোনা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত এমদাদ বায়েজিদের শেরশাহ কলোনির ফরিদ আহমদের ছেলে। বন্দুকযুদ্ধে নিহত এমদাদ সেই  রিপন হত্যা মামলার অভিযুক্ত আসামি।বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার জানান-মাঝিরঘোনা এলাকায় আসামি গ্রেফতার করতে গেলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এমদাদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন  হাটহাজারীর শিকারপুরে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ১

CNN।crimenews

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ