ঢাকা, মঙ্গলবার - ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

পিকনিকের নামে জামায়াতে ইসলামীর সম্মেলন

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

পিকনিকের নামে গোপনে রোকন সম্মেলন করার সময় দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার স্বপ্নপুরী পিকনিক স্পট থেকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতা ও রোকনসহ ৮৩ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) দুপুর থেকে বিকেল পর্যন্ত গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় বেশকিছু ইসলামি বই, লিফলেট, দুটি মিনিবাস, তিনটি প্রাইভেটকার ও বেশ কয়েকটি মোটরসাইকেল জব্দ করা হয়।BBআটকদের মধ্যে জয়পুরহাটের জামায়াতে ইসলামীর আমির মোস্তাফিজুর রহমানসহ জয়পুরহাট, রংপুর, দিনাজপুর জেলা-উপজেলার জামায়াতে ইসলামীর ৮৩ জন নেতা ও রোকন সদস্য রয়েছেন।

আরও পড়ুন  আজ মহা শিবরাত্রি

নবাবগঞ্জ থানা পুলিশের ওসি অশোক কুমার চৌহান বলেন, স্বপ্নপুরীর ভেতরে পিকনিকের নাম করে বৃহস্পতিবার রোকন সম্মেলন করতে যান জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির মোস্তাফিজুর রহমানসহ দিনাজপুর ও জয়পুরহাটের জামায়াতের ৮৩ জন নেতা ও রোকন সদস্য।গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুর ২টায় স্বপ্নপুরীতে রোকন সম্মেলন চলাকালীন তাদের ঘিরে ফেলে পুলিশ। প্রায় দুই ঘণ্টা অভিযান চালিয়ে বিকেল ৪টায় সেখান থেকে তাদের আটক করে নবাবগঞ্জ থানায় নিয়ে আসা হয়।

আরও পড়ুন  রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, গুলিবিদ্ধ ১৫

ওসি অশোক কুমার চৌহান আরও বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় আটকদের মধ্যে ৭০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। অন্যদের ছেড়ে দেয়া হয়েছে।

সিএনএন ক্রাইম

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ