ঢাকা, মঙ্গলবার - ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন এনামুল হক

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

এসেছে শরৎকাল, এসেছে দেবী দুর্গাকে বরণ করার শুভলগ্ন। আসুন জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে যোগদান করি এ মহা উৎসবে। সকলকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন এনামুল হক।

দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক চেতনায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, এগিয়ে যাবেই বাংলাদেশ। সুখ শান্তি আনন্দ চিত্ত মহাযজ্ঞের সনাতনী বার্তা পৌঁছে যাক সবার ঘরে ঘরে। ধর্ম যার যার, রাষ্ট্র সবার এ বাণীতে আনন্দ ছড়িয়ে পড়ুক সারা বাংলায়।

আরও পড়ুন  ৭ জুন ঐতিহাসিক ৬ দফা দিবস

তিনি বলেন, করোনা যুদ্ধে বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার দুরদর্শী সিদ্ধান্তে আজ বাংলাদেশ স্থিতিশীল অবস্থায়। পৃথিবীর সকল অপশক্তির বিনাশ হোক এই কামনায় চট্টগ্রামের হাটহাজারি উপজেলার ১৫নং বুড়িশ্চর ইউনিয়নের গণমানুষের  প্রিয় মুখ, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সেক্রেটারি ও আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক প্রত্যাশী এবং আধুনিক ইউনিয়ন পরিষদ গড়ার স্বপ্নদ্রষ্টা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এনামুল হক-এর পক্ষ থেকে বুড়িশ্চরসহ দেশের সকল সনাতন ধর্মাবলম্বীদের জানাই শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা।

আরও পড়ুন  আজ ১ ডিসেম্বর, বিজয়ের মাস

এনামুল হক এক বাণীতে বলেছেন, দেবী দুর্গার আগমনে সবার জীবন থেকে মুছে যাক যত দুঃখ-কষ্ট-গ্লানি। সবার জীবনে আসুক সুখ-শান্তি ও সমৃদ্ধি। স্বাস্থ্যবিধি মেনে পুজার আনন্দ উপভোগ করুন, অন্যকে মেনে চলতে উৎসাহিত করুন।

আলোচিত সংবাদ