ঢাকা, মঙ্গলবার - ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

চট্টগ্রামের হাটহাজারিতে সরকারি চাল জব্দ

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

চট্টগ্রাম জেলার হাটহাজারি উপজেলায় সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর ১০ টাকা দামের ৩৩৫০ কেজি (৬৭ বস্তা) চাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। এ ঘটনার পর ডিলার পলাতক রয়েছেন।

শুক্রবার (১৯ জুন) রাতে এ অভিযান পরিচালনা করেন এবং উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা রুহুল  আমিন এ তথ্য নিশ্চিত করেন।

হাটহাজারী পৌর এলাকার লোকমানিয়া স্টোর ও উপজেলার ফতেপুরস্থ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২নং গেইটের  আক্তার সওদাগরের দোকান থেকে এ চাল জব্দ করা হয়। তবে অভিযানের খবর পেয়ে ডিলার মো. ইউসুফ পালিয়ে গেছে।

আরও পড়ুন  ভারত সফরে চীনের প্রতিরক্ষামন্ত্রী

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, পৌরসভার সরকারি খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার মো. ইউসুফ নিয়মনুযায়ী সুবিধা ভোগীদের কাছে বিক্রি না করে লোকমানিয়া স্টোর ও আক্তার সওদাগরের দোকানের কাছে বেশী দামে বিক্রি করে।

গোপনে সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিযান চালিয়ে লোকমানিয়া ষ্টোর থেকে ৬০ বস্তা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২নং গেইট আক্তার সওদাগরের দোকান থেকে ৭ বস্তাসহ মোট ৬৭ বস্তা চাল জব্দ করে। এসময় অভিযুক্ত ডিলার ইউসুফ পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

আরও পড়ুন  রাঙামাটিতে হেলিকপ্টার বিধ্বস্ত

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন সত্যতা নিশ্চিত করে বলেন, সন্ধার পর থেকে টানা আড়াই ঘন্টা অভিযানে পৌরসভার ৬৭ বস্তা চাল জব্দ করেছি। অভিযুক্ত ডিলারের বিরুদ্ধে নিয়মিত মামলার প্রস্তুতি নিচ্ছেন উপজেলা খাদ্য কর্মকর্তা।

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ