ঢাকা, মঙ্গলবার - ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

আহমদ শফী আমৃত্যু মহাপরিচালক, বাবুনগরীকে অব্যাহতি

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শফী আমৃত্যু হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক পদে থাকবেন বলে সিদ্ধান্ত নিয়েছে মাদ্রাসার শুরা কমিটি। একই সঙ্গে মাদ্রাসার ভারপ্রাপ্ত মহাপরিচালক ও হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরীকে মাদরাসার সব দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বুধবার (১৭ জুন) সকাল ১০টা থেকে বিকেল সোয়া ৩টা পর্যন্ত চলা কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছে মাদ্রাসার একটি নির্ভরযোগ্য সূত্র।
এছাড়াও নতুন করে মুঈনে মুহতামিম হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা শেখ আহমদকে। আহমদ শফীর মৃত্যুর পর তিনিই হাটহাজারী মাদরাসার মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন।
দারুল উলূম হাটহাজারীর ১১ জন শুরা সদস্যের উপস্থিতিতে এ সিদ্ধান্ত হয়। সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন-
আল্লামা আব্দুল কুদ্দুস, পরিচালক ও শাইখুল হাদীস- জামিয়া আরাবিয়া ইমদাদুল উলূম ফরিদাবাদ মাদ্রাসা; ঢাকা। কো-চেয়ারম্যান, হাইয়াতুল উলয়া। আল্লামা মুফতি নুরুল আমিন, নায়েবে মুহতামিম ও শায়খুল হাদিস-ফরিদাবাদ মাদরাসা ও যুগ্ম-মহাসচিব, বেফাক।
নুরুল ইসলাম জিহাদী, পরিচালক, মাখজানুল উলূম মাদরাসা খিলগাঁও ও সহসভাপতি- বেফাক। মাওলানা নোমান ফয়জী পরিচালক, আলজামিয়াতুল ইসলামিয়া হামিউচ্ছুন্নাহ মেখল, হাটহাজারী।
মাওলানা সালাহউদ্দিন নানুপুরী পরিচালক, জামিয়া উবাইদিয়া নানুপুর, ফটিকছড়ি। মাওলানা মাহমুদুল হাসান ফতেপুরী পরিচালক, ফতেপুর মাদরাসা, হাটহাজারী প্রমুখ।

আলোচিত সংবাদ