ঢাকা, মঙ্গলবার - ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

করোনা: লোহাগাড়ায় সেনাবাহিনীর নজরদারি

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদূর্ভাবে সারাদেশে মহামারি আকার ধারণ করেছে করোনা   নামক ভাইরাসটি। দেশে করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকে লোহাগাড়া উপজেলাকে কঠোর নজরদারিতে রেখেছে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন।

শনিবার (১৩ জুন) সকাল থেকে কঠোর নজরদারিতে রেখেছে বাংলাদেশ সেনাবাহিনীর টিম। এতে নেতৃত্ব দেন বাংলদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের লেপটেন্যান্ট মো. এনায়েত কবির।

আরও পড়ুন  হাটহাজারিতে দোকান ভাড়া মওকুফ করলেন ১৬ লাখ টাকা

করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের শুরু থেকে স্থানীয় প্রশাসনের পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনীর টিম মাঠে কাজ করছে। ঠিক তারই ধারাবাহিকতায় লোহাগাড়া উপজেলাতেও কঠোর নজরদারীতে রেখেছে। শুরু থেকে লোহাগাড়া উপজেলায় সেনাবাহিনীর টিম নানারকম কার্যক্রম পরিচালনা করেছেন।

লকডাউন চলাকালে বিতরণ করেছেন সুরক্ষার জন্য হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, হাত ধোয়ার বেসিন স্থাপন, গৃহবন্দি লোকজনের বাড়িতে ত্রাণ সহায়তা, প্রবাসী পরিবারের খোঁজ নিয়ে গোপনে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন।

আরও পড়ুন  করোনায় নতুন আক্রান্ত ৫৪৯, মৃত ১৫৫ জন

সেনাবাহিনী সূ্ত্রে জানা যায়, লকডাউন শিথিল করার ফলে সামাজিক দূরত্ব নিশ্চিত ও করোনা ভাইরাস প্রতিরোধের জন্য প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত লোহাগাড়া উপজেলাকে কঠোর নজরদারীতে রাখা হয়েছে।

সেনাবাহিনীর এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এলাকার সচেতন নাগরিক সমাজ।

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ