ঢাকা, রবিবার - ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

চট্টগ্রামে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৬২১ জনের নমুনা পরীক্ষা করে ২০৬ জনের শরীরে করোনা ভাইরাস পজেটিভ পাওয়া গেছে। এনিয়ে চট্টগ্রামে মোট আক্রান্ত সংখ্যা ৩ হাজার ৩৯৪ জন। এর মধ্যে চট্টগ্রাম মহানগরের ১১৯ জন ও উপজেলা পর্যায়ে ৮৭ জন রয়েছেন।

মঙ্গলবার (২ জুন) দিবাগত রাতে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এসব তথ্য জানান।

আরও পড়ুন  দেশে আজ সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা ১০৩৪ জন

তিনি জানান, বিআইটিআইডিতে ২৫২ জনের নমুনা পরীক্ষায় ৫৯ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ৩৬ জন নগরের ও ২৩ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২৫১ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৮৭ জনের করোনা পাওয়া গেছে। এর মধ্যে মহানগর এলাকার ৭৪ জন আছেন। বাকি ১৩ জন বিভিন্ন উপজেলার।

আরও পড়ুন  সিঙ্গাপুর ফেরৎ শিশু করোনায় আক্রান্ত

চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটির (সিভাসু) ল্যাবে ১১১ জনের নমুনা পরীক্ষা করে চট্টগ্রামের ৫৯ জনের করোনা মিলেছে। এর মধ্যে ৯ জন নগরের ও ৫০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা

কক্সবাজার মেডিকেল কলেজ (কমেক) ল্যাবে চট্টগ্রামের ৭ জনের পরীক্ষা করে লোহাগাড়ার একজনের করোনা শনাক্ত হয়েছে।

উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ৮৭ জনের মধ্যে পটিয়ার ৪৯ জন, বাঁশখালীর ১২ জন, হাটহাজারীর ১০ জন, সীতাকুণ্ডের ৩জন, ফটিকছড়ির ৮ জন, মিরসরাইয়ের ১ জন, রাউজানের ৩ জন ও লোহাগাড়ার ১ জন আছেন।

আরও পড়ুন  রাঙামাটিতে হেলিকপ্টার বিধ্বস্ত

চট্টগ্রামে এ পর্যন্ত ৩ হাজার ৩৯৭ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। চট্টগ্রামে এখন পর্যন্ত মারা গেছেন অন্তত ৭৭ জন। সুস্থ হয়েছেন অন্তত ২৪২ জন।

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ