ঢাকা, মঙ্গলবার - ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

আল্লামা কাযী নুরুল ইসলাম হাশেমী মারা গেছেন

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশের চেয়ারম্যান, আল্লামা কাযী মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমী (মু.জি.আ) (৯৫) গুরুতর অসুস্থ হয়ে নগরীর আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।

মঙ্গলবার (২ জুন) ভোর পাঁচটায় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে হাসপাতাল সূত্রে এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন  কক্সবাজারে নারী পর্যটককে ধর্ষণের প্রধান আসামি গ্রেফতার

এর আগে গত শনিবার সকালে অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসা না দেওয়ার অভিযোগ উঠে মেট্রোপলিটন হাসপাতাল এবং ডেলটা হেলথ কেয়ার হাসপাতালের বিরুদ্ধে। করোনামুক্ত সনদ ছাড়া হাসপাতালে ভর্তি করা হবে না বলে এসময় দেশের শীর্ষ এই ইসলামী চিন্তাবিদের পরিবারকে জানানো হয়।

পরে মুমূর্ষু অবস্থায় তাঁকে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নিয়ে গেলে সেখানে ভর্তি করা হয়। এরপর তাঁকে হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়।

আরও পড়ুন  হাটহাজারিতে প্রথম করোনা রোগী শনাক্ত

জানা যায়, দীর্ঘদিন ডায়বেটিকস ও আ্যজমা রোগে আক্রান্ত আল্লামা নূরুল ইসলাম হাশেমীর রক্তের গ্লূকোজের মাত্রা কমে যায়। সেকারণে শনিবার সকাল ১১টায় নগরীর ওআর নিজাম রোডে অবস্থিত মেট্টোপলিটন হাসপাতালে তাকে নিয়ে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ তার হার্টের কয়েকটি পরীক্ষা করলেও ভর্তি নিতে আপত্তি জানান। পরে আল্লামা হাশেমীর পরিবারকে হাসপাতাল থেকে জানিয়ে দেওয়া হয়, করোনামুক্ত সনদ ছাড়া তারা কোন রোগী ভর্তি নেয় না।

আরও পড়ুন  চট্টগ্রামে আরও নতুন আক্রান্ত ৬ জন

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ