ঢাকা, রবিবার - ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

ত্রানের তালিকা নিয়ে অনিয়ম সহ্য করা হবেনা

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

ত্রাণ সহায়তা কর্মসূচির তালিকা প্রণয়নে কোনও ধরনের অনিয়ম, সরকার সহ্য করবে না বলে সর্কত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ত্রাণ বিতরণে যেই অনিয়ম করবে দলীয় পরিচয় হলেও রেহাই পাবে না।

শনিবার (১৬ মে) সকালে রাজধানী ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ত্রাণ বিতরণ কার্যক্রমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

আরও পড়ুন  স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ চাই: ন্যাপ

ওবায়দুল কাদের বলেন, যারা ভাসমান, ঘর নেই, খোলা আকাশের নিচে বসবাস করে তাদের খুঁজে তালিকা করে ঈদের আগেই ত্রাণ সাহায্য দিতে হবে।

সীমাবদ্ধতা থাকা সত্বেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে করোনাভাইরাস মোকাবিলায় বাংলাদেশ সফল হবে বলে আশা ব্যক্ত করেন সেতুমন্ত্রী।

তিনি বলেন, ঈদকে সামনে রেখে মানুষের শহর থেকে গ্রামে যাওয়ার প্রবণতা পরিস্থিতিকে আরো জটিল করে তুলতে পারে। পরিস্থিতি অবনতিশীল, শপিংমল ফেরিঘাটসহ বিভিন্ন পয়েন্টে ভিড় তৈরি করা থেকে সবাইকে বিরত থাকার আহ্বান জানান তিনি।

আরও পড়ুন  পাঁচলাইশে ভবন মালিকের টাকা আত্মসাৎ করে কেয়ারটেকার পলাতক

ওবায়দুল কাদের বলেন, স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা উপেক্ষা করে প্রকারান্তরে নিজেদের এবং চারপাশের মানুষের জীবনের গভীর অমানিশা ডেকে আনবে, এভাবে চলতে থাকলে দুর্যোগের অন্ধকারাচ্ছন্ন অতিক্রমের জন্য অপেক্ষা করতে হবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার নির্দেশে সারাদেশে সংকটের শুরু থেকেই দলীয় নেতা-কর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন জীবনবাজি রেখে, এ কার্যক্রম অব্যাহত রাখতে হবে।

আরও পড়ুন  সিঙ্গাপুর থেকে ১৫ জন বাংলাদেশি বহিষ্কার

ত্রাণ বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ অন্যান্য দলীয় নেতা-কর্মীরা।

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ