ঢাকা, মঙ্গলবার - ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

এখন মা’র খেয়াল রাখতে হবে বেশি: সাকিব

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

ভালোবাসা ও শ্রদ্ধা জানানোর কোনো দিনক্ষণ ঠিক করে হয় না ঠিকই, তবে প্রতি বছর মে মাসের দ্বিতীয় রবিবার একটু আলাদাভাবেই স্মরণ করা হয় মায়ের মর্যাদার কথা। পৃথিবীর সবচেয়ে মধুরতম শব্দের নাম মা। মায়ের তুলনা মা-ই।

মা দিবসে নিজের ভেরিফাইড ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

স্ট্যাটাসে তিনি লিখেন, Throughout our lives, they took care of us. They helped us differentiate between right and wrong, differentiate between being careful and reckless. The deadly coronavirus is more likely to affect them because of their age and health conditions, so it is time for us to take better care of them, be watchful of them, remind them to maintain the norms of social distancing and maintain proper hygiene. This time it is our responsibility to take care of them.

আরও পড়ুন  আজ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস

মা দিবসে সাকিবের স্ট্যাটাস

মায়েরা ছোটবেলা থেকেই আমাদের সর্বাত্নক যত্ন নিয়ে এসেছেন। আমাদেরকে ভালো-খারাপ, সতর্কতা এবং অসতর্কতার মধ্যে পার্থক্য করতে শিখিয়েছেন। করোনা ভাইরাসের এই মহামারী চলাকালীন সময়ে তাদের যত্ন নেয়া তাই আমাদের দায়িত্ব। মনে রাখতে হবে, বয়সের কারণে তাদের করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ার সম্ভাবনা অনেক বেশি। তাই তাদের প্রতিনিয়ত মনে করিয়ে দেই সামাজিক দূরত্ব এবং পরিষ্কার পরিচ্ছনতার নিয়মগুলো মেনে চলার। এখন আমাদের দায়িত্ব তাদের সর্বাত্মক খেয়াল রাখার।

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ