ঢাকা, মঙ্গলবার - ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে নিহত ২

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

পার্বত্য এলাকা হঠাৎ করে অস্থিতিশীল হয়ে উটেছে। দফায় দফায় বাড়ছে দুর্বৃত্তায়ন। খাগড়াছড়ির দীঘিনালায় দুর্বৃত্তের গুলিতে এক ইউপিডিএফ কর্মী এনজেল চাকমা বাবু (৩৫) ও পরিবহনচালক সুদিব্য কান্তি চাকমা (৩৫) নামে দুই যুবক মারা মারা যাওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালে দীঘিনালার মধ্যবানছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত এনজেল চাকমা উপজেলার নন্দেশ্বর কর্বারীপাড়ার সুশীল চাকমার ছেলে। তিনি ইউপিডিএফের রাজনীতির সঙ্গে জড়িত। এছাড়া পরিবহন চালক সুদিব্য চাকমা মধ্যবানছড়া এলাকার বীরেন্দ্র মোহন চাকমার ছেলে।

আরও পড়ুন  বঙ্গবন্ধুর খুনি আবদুল মাজেদ গ্রেপ্তার

ইউপিডিএফের জেলা সংগঠক অংগ্য মারমা বলেন, সকালে পার্টি কর্মী বাবু চাকমাকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে। এসময় এক নিরীহ গ্রামবাসীও মারা যায়।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) উত্তম চন্দ্র দেব সিএনএন ক্রাইম নিউজকে বলেন, ঘটনাস্থলে গিয়ে আমরা লাশ উদ্ধার করেছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হবে। এই ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

আরও পড়ুন  দেশে নতুন করে আক্রান্ত ১৩৯ জন, মৃত্যু ৪

নিহত সুদিব্য চাকমার বড় ভাই শান্তিময় চাকমা জানান, সকালে আমরা এনজেল চাকমা বাবু ও সুদিব্য চাকমা পাড়ার একটি বাড়ির সামনে দাবা খেলছিল। এসময় কে বা কারা গুলি করে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুই জনের মৃতদেহ পরে থাকতে দেখে।

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ