ঢাকা, মঙ্গলবার - ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

অধ্যাপক ড. জাহাঙ্গীরের মৃত্যুতে চবি উপাচার্যের শোক

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ফাইন্যান্স বিভাগের শিক্ষক ও ব্যবসায় প্রশাসন অনুষদের সাবেক ডিন প্রফেসর ড. জাহাঙ্গীর আলম মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি…রাজেউন)।

রবিবার (২৬ এপ্রিল) সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য ছাত্র-ছাত্রী, আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আরও পড়ুন  কর্মমুখী শিক্ষা ব্যবস্থা চালু করা হবে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার ড. জাহাঙ্গীর আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। উপাচার্য মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর (মরহুমের) শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।

উপাচার্য এক শোক বাণীতে বলেন, প্রফেসর ড. জাহাঙ্গীর আলম ছিলেন অত্যন্ত মেধাবী, বিনয়ী, নিভৃতচারী একজন সাদামনের মানুষ। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্ষদে দায়িত্বপালনকালীন তিনি তাঁর মেধা, প্রজ্ঞা ও অভিজ্ঞতা দিয়ে এ বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে যে অবদান রেখেছেন চবি প্রশাসন তা চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ রাখবে।

আরও পড়ুন  ভিপি নুরের ওপর হামলাকারী তরুণীর পরিচয় সনাক্ত

আজ জোহরের নামাজের পর চট্টগ্রামের হাটহাজারীস্থ উত্তর মাদার্শা নিজ গ্রামের বাড়িতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

আলোচিত সংবাদ