ঢাকা, মঙ্গলবার - ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

আবার বাবা হলেন সাকিব আল হাসান

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

মাসের প্রথম সপ্তাহে ফেসবুক পেজে কন্যা আলাইনা হাসান অব্রির একটি ছবি পোষ্ট করেছিলেন সাকিব আল হাসান। আলাইনার হাতে ছোট্ট শিশুর জামা। তাতে লেখা ‘ওয়েলকাম হোম’। 

অবশেষে সুখবরটা জানা গেলো শুক্রবার। এদিন বিকাল সাড়ে ৪টায় দ্বিতীয় কন্যার জন্ম দিয়েছেন সাকিবের স্ত্রী। মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন। হাসপাতালে আছেন তারা।

শুক্রবার (২৪ এপ্রিল) যুক্তরাষ্ট্রে সাকিব ও উম্মে আহমেদ শিশির দম্পতির ঘরে এসেছে নতুন অতিথি। দ্বিতীয়বার কন্যা সন্তানের বাবা হয়েছেন টাইগারদের বিশ্বসেরা ক্রিকেটার।

আরও পড়ুন  একসঙ্গে ভোট এবং পূজা

গত মাসেই সন্তানসম্ভবা স্ত্রী উম্মে আহমেদ শিশিরের পাশে থাকতে যুক্তরাষ্ট্র উড়ে যান সাকিব।

ম্যাচ পাতানোর প্রস্তাব পেয়ে তা না জানানোর শাস্তি হিসেবে ক্রিকেট থেকে বর্তমানে নিষিদ্ধ আছেন সাকিব। মার্চের শুরুতে দেশে ফিরেছিলেন তিনি। বেশ কিছু দিন জন্মস্থান মাগুরায় সময় কাটান। এরপর গত ২১ মার্চ তিনি চলে যান যুক্তরাষ্ট্রে। কিন্তু যুক্তরাষ্ট্রে গিয়ে সরাসরি পরিবারের সঙ্গে দেখা করতে পারেননি তিনি। থাকতে হয়েছে আইসোলেশনে।

আরও পড়ুন  একই ব্যক্তিকে বারবার দলীয় মনোনয়ন দিতে চায় না আওয়ামী লীগ

বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা মেনে স্ত্রী ও সন্তান থেকে কাছেরই একটি হোটেলে ১৪ ‍দিন স্বেচ্ছায় আলাদা থাকেন তিনি। এরপর ৩ এপ্রিল ফেরেন পরিবারের কাছে।

২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী শিশিরকে বিয়ে করেন বাংলাদেশ ক্রিকেটের অন্যতম বড় এ তারকা। ২০১৫ সালের ৮ নভেম্বর তার স্ত্রী’র কোলজুড়ে আসে প্রথম সন্তান আলাইনা।

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ