ঢাকা, রবিবার - ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

দেশে নতুন করে আক্রান্ত ২১৯ জন, মৃত্যু ৪

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

মরণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। বাংলাদেশে করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় ৪জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনা সংক্রমণের পর থেকে মোট ৫০ জনের মৃত্যু হলো।

এছাড়া, গত গত ২৪ ঘন্টায় নতুন আরও ২১৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে দেশে মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১২৩১ জন। নতুন করে ৭ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হলেন ৪৯ জন।

আরও পড়ুন  করোনায় আক্রান্ত বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

বুধবার (১৫ এপ্রিল) দুপুরে মহাখালীর ইনফরমেশন ম্যানেজমেন্ট সিস্টেম (এমআইএস) বিভাগের মিলনায়তনে অনলাইন স্বাস্থ্য বুলেটিনে নিজ বাসা থেকে যুক্ত হয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এ তথ্য জানান।

স্বাস্থ্যমন্ত্রী সিলেটে করোনায় আক্রান্ত হয়ে ডা. মঈনউদ্দিনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তার মৃত্যুতে সমবেদনা জানিয়েছেন বলে জানান মন্ত্রী।

ব্রিফিংয়ে নাসিমা সুলতানা বলেন, গত ২৪ ঘণ্টায় মৃত ৪ জনের মধ্যে ২ জনের বয়স ৭০ এর বেশি। যে চিকিৎসকের মৃত্যু হয়েছে তার বয়স ৫০ বছর। আরেকজনের বয়স ৩৫ থেকে ৪০ বছরের মধ্যে। তিনি ক্যান্সার আক্রান্ত ছিলেন। এদের মধ্যে পুরুষ ৩ জন, নারী ১ জন। ২৪ ঘণ্টায় ২০৪৮টি নমুনা সংগ্রহ করা হয়েছে, এরমধ্যে পরীক্ষা করা হয়েছে ১৭৪০ জনের।

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ