ঢাকা, রবিবার - ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

ছাত্রলীগ কর্মীদের বাড়িতে ইউনুস গণি’র উপহার

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin
সারা বিশ্ব যখন করোনা ত্রাসে ঘরে বন্দি করে রেখেছে সমগ্র মানব জাতিকে, তখন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ইউনুস গণি চৌধুরী’র নির্দেশনায় ১৩ নং দক্ষিণ মাদার্শা ইউনিয়নের দলীয় কর্মীদের বাড়িতে পৌঁছে যাচ্ছে উপহার সামগ্রী। বর্তমান অবস্থায় দলীয় নেতা-কর্মীরা কিভাবে কেমন আছেন তারও খোঁজ-খবর রাখছেন বলে জানা গেছে।
ইউনুস গনি চৌধুরীর পক্ষ থেকে এই উপহার সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে জানান, এম.এইচ.চৌধুরী জুয়েল।
করোনা ভাইরাস বা কোভিড-১৯ সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় যারা এ ধরনের পরিস্থিতিতে নিজের সামর্থ্য থাকার পরও এখন সবকিছু মানিয়ে নিতে কষ্ট যাচ্ছে এমন ছাত্রলীগের পরিবারের খোঁজ নিয়ে তাদের বাসায় পৌঁছে দেওয়া হচ্ছে উপহার সামগ্রী।
চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ নেতা গাজী ইফতেখার হোসাইন ইমু ও এম.এইচ.চৌধুরী জুয়েলের নেতৃত্বে ছাত্রলীগ কর্মীদের বাড়ি বাড়ি উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছেন ১৩ নং দক্ষিণ মাদার্শা ইউনিয়ন ছাত্রলীগ নেতা জামশেদুল আলম জুয়েল।
এম এইচ চৌধুরী জুয়েল জানান, শিক্ষা-শান্তি-প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। সংগঠনের প্রতিটা নেতাকর্মী এবারের পরিস্থিতিতে কেমন আছে খোঁজ নিয়ে তাদের খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য বিনীত আহবান করেন হাটহাজারী গণ মানুষের প্রিয়নেতা আলহাজ্ব ইউনুস চৌধুরী। তারই ধারাবাহিকতায় গত কালকে আমরা ক্যাম্পিং করে প্রতিটা কর্মীর খবর নিয়ে  তালিকাভুক্ত করে ৩০ ছাত্রলীগ কর্মীর পরিবারকে আমার প্রিয় নেতা আলহাজ্ব ইউনুস গণি চৌধুরী’র পক্ষে থেকে উপহার সামগ্রী পৌঁছে দিয়েছি।
গাজী মোঃ ইফতেখার হোসেন ইমু জানান, আমার প্রিয় নেতা আলহাজ্ব ইউনুস গণি চৌধুরীর নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি এই পরিস্থিতিতে যেন কোনো কর্মীর কষ্ট না হয়, সেদিক মাথায় রেখে আমরা কাজ করে যাচ্ছি বাংলাদেশ ছাত্রলীগ। বিগত দিনে অসহায় মানুষদের পাশে ছিল, আছে এবং আগামীতেও থাকবে।

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ