ঢাকা, রবিবার - ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

করোনায় আক্রান্ত র‌্যাব সদস্য

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin
কক্সবাজার জেলায় দ্বিতীয় করোনা ভাইরাস রোগী শনাক্ত করা হয়েছে। রোগীর নাম আক্কাস। কক্সবাজারের টেকনাফসাবরাং ইউনিয়নের দক্ষিণ নয়াপাড়ায় তার বাড়ি। আক্কাস র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর একজন সদস্য। বিষয়টি টেকনাফের ইউএনও মোঃ সাইফুল ইসলাম নিশ্চিত করেছেন।

এর ফলে, তার সংস্পর্শে আসা কক্সবাজারের টেকনাফের ৭টি বসতবাড়ি, ৭টি দোকান ও ১টি ল্যাব মেডিক্যাল সেন্টার লকডাউন ঘোষণা করেছেন উপজেলা প্রশাসন।

আরও পড়ুন  নিঃসঙ্গ পাকিস্তান, বাড়ছেই মৃত-আক্রান্ত

শুক্রবার (৩রা এপ্রিল) রাতে, টেকনাফ উপজেলা পৌরসভার পুরাতন পল্লানপাড়া এলাকার ছয়টি বাড়ি, সাতটি দোকান, একটি ল্যাব ও শাহপরীর দ্বীপে একটি বসতবাড়িসহ ১৫টি অবস্থান লকডাউন করা হয়।

এ তথ্য নিশ্চিত করেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সাইফুল ইসলাম। তিনি বলেন, ঢাকায় করোনা শনাক্ত র‌্যাব সদস্যের শ্বশুরবাড়ি টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়ায়। গত ২০ থেকে ২৬শে মার্চ পর্যন্ত তিনি টেকনাফের শ্বশুড়বাড়ি অবস্থান করছিলেন। ঢাকায় ফিরে তার করোনা শনাক্ত হয়। ফলে তার সংস্পর্শে আসা ১৫টি বাড়ি ও দোকান লকডাউন ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন  চট্টগ্রামে হচ্ছে বিদ্যানন্দ ফিল্ড হসপিটাল

র‍্যাব সদস্যের শ্বশুরবাড়ির লোকজনের বরাত দিয়ে ইউএনও বলেন, ঢাকা থেকে বেড়াতে আসেন মেয়ের জামাতা। তিনি পুলিশের সদস্য হলেও বর্তমানে তার পদায়ন হয়েছে র‌্যাপিড অ্যাকশন র‌্যাবে। গত ২৬শে মার্চ তিনি টেকনাফ থেকে ঢাকায় চলে যান। সেখানে তিনি সর্দি, জ্বর ও কাশিতে আক্রান্ত হন। এরপর তাকে পরীক্ষা করা হয়। শুক্রবার তার রিপোর্ট কোভিড-১৯ পজিটিভ আসে। এরপর তাকে আইসোলেশনে নেওয়া হয়েছে।

আরও পড়ুন  চট্টগ্রামে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজি, আটক ২

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ