ঢাকা, মঙ্গলবার - ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

হাটহাজারীতে করোনার ওষুধ বিক্রেতাকে জরিমানা

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

এক কথিত ডাক্তার প্রচারণা চালাচ্ছেন তার তৈরি ভেষজ ওষুধ খেলে নাকি করোনা থেকে মুক্তি পাওয়া যাবে। ক্রেতা সেজে সেই ওষুধ বিক্রেতাকে আটক করলে ইউএনও মোহাম্মদ রম্নহুল আমিন।

সোমবার (৩০ মার্চ) দুপুরের দিকে হাটহাজারী উপজেলার চৌধুরীহাট এলাকা থেকে মনসুর আলী নামে এক কথিত ওষুধ বিক্রেতাকে আটক করে উপজেলা প্রশাসন। এসময় তার কাছ থেকে বেশ কিছু ওষুধ জব্দ করা হয়। চৌধুরীহাট এলাকার সদ্দার পাড়া এলাকায় ওই কথিত ওষুধ বিক্রেতার বাড়ি।

আরও পড়ুন  ৭ বছরের মেয়েকে ফেলে বাবা উধাও

এ সময় প্রতারণার কথা স্বীকার করায় তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। ফের প্রতারণা না করার শর্তে মুচলেকা নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের জিম্মায় তাকে ছেড়ে দেওয়া হয়।

ইউএনও মো. রুহুল আমিন জানান, গত ১৯ মার্চ ফেসবুকে করোনা মুক্তির ভেষজ ওষুধ বিক্রির একটি পোস্ট দেন মনসুর আলী। সেখানে যোগাযোগের নম্বরও দেন তিনি।

আরও পড়ুন  করোনায় দেশে প্রথম চিকিৎসকের মৃত্যু

তিনি জানান, ক্রেতা সেজে পোস্টদাতা মনসুর আলীকে ফোন করলে তিনি জানান- করোনা থেকে মুক্তি পেতে তার ভেষজ ওষুধ খেতে হবে ১২০ দিন। প্রতি ফাইলের মূল্য ১৫০ টাকা করে।

করোনা মুক্তির ওষুধ বিক্রির নামে লোকজনের সঙ্গে প্রতারণার প্রমাণ পাওয়ায় তাকে চৌধুরী হাট এলাকা থেকে ক্রেতা সেজে ধরি। প্রতারণার কথা স্বীকার করায় তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ