ঢাকা, মঙ্গলবার - ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

ভারতে করোনায় মৃতের সংখ্যা ২

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

গত বৃহস্পতিবার করোনায় আক্রান্ত এক ৭৬ বছরের বৃদ্ধের মৃত্যুর হাত ধরে ভারতে করোনা আক্রান্তের মৃত্যুর সংখ্যা গোনা শুরু হয়েছিল। যা মাত্র ১ দিনের ব্যবধানে বাড়ল।

শুক্রবার দিল্লিতে এক ৬৯ বছরের বৃদ্ধার মৃত্যু হয়েছে করোনায় আক্রান্ত হয়ে। এই নিয়ে ভারতে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে হল ২। ভারতে এদিন আক্রান্তের সংখ্যা গত দিনের চেয়ে বৃদ্ধি পেয়েছে। এদিন সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৮৫-তে।

আরও পড়ুন  অস্ত্রসহ কাউন্সিলর প্রার্থী আটক

শুক্রবার দিল্লিতে যে বৃদ্ধার মৃত্যু হয়েছে তিনি ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের রোগী ছিলেন। তিনি ছিলেন দিল্লির ষষ্ঠ করোনা আক্রান্ত। গত মাসে ওই মহিলার ছেলে সুইৎজারল্যান্ড হয়ে ইতালি হয়ে বাড়ি ফিরেছিলেন। তাঁর দেহে এরপর করোনা সংক্রমণ দেখা যায়। অনুমান করা হচ্ছে ছেলের সংস্পর্শে আসার পরই ওই বৃদ্ধা করোনায় আক্রান্ত হন।

বিদেশ থেকে ফেরা ওই ব্যক্তির দেহে প্রাথমিকভাবে করোনার কোনও ইঙ্গিত ছিলনা। দোলের আগে আগে তাঁর জ্বর ও কাশি হয়। তারপরই তাঁকে পরীক্ষা করে করোনা পজিটিভ হিসাবে পাওয়া যায়। তাঁকে আলাদা করার পর তাঁর পরিবারের সদস্যদেরও পরীক্ষা হয়। তখনই তাঁর মায়ের দেহে করোনার সংক্রমণ পাওয়া যায়।

আরও পড়ুন  আমানবাজার-নেয়ামতআলী সড়কে ডাকাতি

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া খবরে জানায়, দিল্লির বাসিন্দা ৬৮ বছর বয়সী ওই নারী শুক্রবার মারা যান। দেশটিতে এ নিয়ে দু’জনের মৃত্যু হলো কোভিড-১৯ রোগে, আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৫ জন।

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ