ঢাকা, মঙ্গলবার - ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

মিথিলার পর বিয়ে করতে যাচ্ছেন তাহসান

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

একসময় মিডিয়ার তারকা দম্পতিদের উদাহরণ হিসেবে সবার প্রথমে নাম আসতো তাহসান ও মিথিলার। কিন্তু ২০১৭ সালে সবাইকে অবাক করে দিয়ে বিচ্ছেদের পথ বেছে নেন তারা।

ডিভোর্সের দুই বছর পর ২০১৯ সালে মিথিলা দ্বিতীয়বারের মত বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে। এবার গুঞ্জন শোনা যাচ্ছে, তার সাবেক স্বামী তাহসানও নাকি দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছেন।সম্প্রতি দেশের বেশকিছু সংবাদমাধ্যমে তাহসানের বিয়ের গুঞ্জনের প্রতিবেদন প্রকাশ পেয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, কিছুদিন আগে তাহসানকে রাজধানী বনানীর একটি রেস্টুরেন্টে একজন সংবাদ পাঠিকার সঙ্গে দেখা গেছে। সেখানে তারা দীর্ঘ সময় আড্ডা দিয়েছেন। তাদের মধ্যে দীর্ঘদিনের প্রেমও নাকি চলছে। দেখার বিষয় বাস্তবে সংসারি কবে হচ্ছে!

আরও পড়ুন  সুরক্ষা উপকরণ ছাড়াই মাঠে আছেন পুলিশ

শুধু তাই নয়, তাহসান ওই সংবাদ পাঠিকাকে বিয়ে করার ব্যাপারে প্রস্তুতি নিয়েছেন। তবে এ বিষয়টি নিয়ে এখনো তাহসান কোনো মন্তব্য করেননি।২০০৬ সালের ৭ আগস্ট বিয়ের বন্ধনে আবদ্ধ হন তাহসান ও মিথিলা। এরপর ২০১৩ সালের ৩০ জুলাই তাদের ঘর আলোকিত করে আসে আইরা তাহরিম খান নামের কন্যাসন্তান। আইরা তাহরিম খান সৃজিতের ঘরে আছেন নতুন বাবার স্নেহে এবং মা মিথিলার সাথে।

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ