ঢাকা, রবিবার - ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

আ.লীগে কাউন্সিলর মনোনয়নে মিথ্যার আশ্রয়

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

কাউন্সিলর মনোনয়নে মিথ্যার আশ্রয়-এ দায় কার ! কোনো কমিটি বা ইউনিটে সদস্য পদও নেই। আওয়ামী লীগের দলীয় সমর্থন পেতে ফরমে দিয়েছেন মিথ্যা তথ্য, সেজেছেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা। আর এ পরিচয়েই বাগিয়ে নিয়েছেন কাউন্সিলর পদে আওয়ামী লীগের দলীয় সমর্থন, কি এমন রহস্য ? কে বা কাহারা তার এই লুকোচুরির সহযাত্রী!

মহানগর আওয়ামী লীগ ও ৩৫ নম্বর বক্সিরবিট ওয়ার্ড আওয়ামী লীগ নেতারা জানিয়েছেন, হাজি নুরুল হক কখনও আওয়ামী লীগের কোনো পদে ছিলেন না এবং তিনি মহানগর আওয়ামী লীগের উপদেষ্টাও নন।এমন অভিযোগ চসিকের ৩৫ নম্বর বক্সিরহাট ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী হাজি নুরুল হকের বিরুদ্ধে।

আরও পড়ুন  হাটহাজারীতে কিশোরী ধর্ষণ, আটক ২

৩৫ বক্সিরবিট ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ বাহাদুর জানান, প্রতারণার মাধ্যমে ও মিথ্যা দলীয় পরিচয় ব্যবহার করায় কাউন্সিলর প্রার্থী নুরুল হকের বিরুদ্ধে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বরাবর অভিযোগ পাঠিয়েছি। তার বিরুদ্ধে আমরা আইনগত ব্যবস্থা নেবো।মহানগর বিএনপির উপ-দফতর সম্পাদক মো. ইদ্রিস আলী জানান, কাউন্সিলর প্রার্থী নুরুল হকের ভাই হাজি নুরুল আক্তার মহানগর বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক। এবিষয়টি নাম প্রকাশে অনিশ্চুক মহানগর বিএনপির নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছেন গণমাধ্যমকে।

আরও পড়ুন  কক্সবাজারের জিন্নাত আলী আর নেই

সূত্র জানায়, নুরুল হকের বিরুদ্ধে ধর্ষণ, হত্যাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। বক্সিরহাট এলাকায় মাদক বেচাকেনা চলে তার আশ্রয়ে। এমন খারাপ মানুষ আওয়ামী লীগের দলীয় সমর্থন পাওয়ায় এলাকাবাসি হতাশ হয়েছে।হাজি নুরুল হক ২০০৫ সালে বিএনপির প্রার্থী হিসেবে কাউন্সিলর পদে নির্বাচন করেন।বক্সিরহাট ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জামাল উদ্দিন বলেন, ২০০৫ সালে আমি যখন আওয়ামী লীগের সমর্থনে ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে জয়লাভ করি তখন হাজি নুরুল হক বিএনপির সমর্থনে কাউন্সিলর নির্বাচন করেন।

২০১৩ সালে কাউন্সিলর হাজি নুরুল হকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়। এ মামলায় কারাগারে যান তিনি। পুলিশ এ মামলায় নুরুল হকের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্রও দেয়।মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন বলেন, হাজি নুরুল হক নামে মহানগর আওয়ামী লীগে কোনো উপদেষ্টা নেই, একজন আছেন তিনি আলহাজ্ব নুরুল হক। বক্সিরহাট ওয়ার্ডে কাউন্সিলর পদে যিনি মনোনয়ন পেয়েছেন তিনি আওয়ামী লীগের কেউ নন।

আরও পড়ুন  চট্টগ্রামে সংখ্যালঘুদের পিটিয়ে জমি দখলের চেষ্টা, ভিলেন ইউপি চেয়ারম্যান

নুরুল হকের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তা সম্ভব হয়ে উটেনি। মুঠোফোনে ও পাওয়া যায়নি তাকে।

মনোনয়ন বোর্ডের যাচাই-বাচাই ও সনাক্তকারী নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকেই।

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ