ঢাকা, মঙ্গলবার - ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

পরিকল্পিত নগরী গড়ে তোলার প্রত্যয়

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

আসন্ন চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, আমি জয়ী হলে চট্টগ্রামকে একটি পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তুলতে কাজ করবো। সকলকে সঙ্গে নিয়ে একটি বসবাসযোগ্য, মাদক ও সন্ত্রাসমুক্ত নগরী গড়তে কাজ করে যাবো।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় পুরাতন রেল স্টেশন চত্বরে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও তার মর্যাদা রক্ষা করবো। জহুর আহমদ চৌধুরী, এমএ আজিজ, মহিউদ্দীন চৌধুরীর পথ অনুসরণ করবো।

আরও পড়ুন  বিএনপিতে সরকারের এজেন্ট ঢুকেছে

তিনি বলেন, মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী যারা ছিলেন তারা সবাই যোগ্য ছিলেন। কিন্তু নেত্রী আমাকে বেছে নিয়েছেন। আমি তার প্রতিদান দেবো।

চসিক নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে চট্টগ্রামে আগমন উপলক্ষে এ সমাবেশ আয়োজন করে চট্টগ্রাম মহানগর, উত্তর জেলা ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ।মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরীর পরিচালনায় বক্তব্য দেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এমপি, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম। দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান আতাসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।সদ্য মনোনয়ন পাওয়া এই রাজনীতিকের চট্টগ্রামে আসা নিয়ে চট্টগ্রাম রেলওয়ে ষ্টেশন ছিল কানায় কানায় ভরপুর জনসমুদ্রে। চট্টগ্রামবাসীর অভ্যর্থনায় রেজাউল করিম আবেগাপ্লুত হয়ে পড়েন।

আরও পড়ুন  দূতাবাস হামলায় ইরান দায়ী: ট্রাম্প

তিনি চট্টগ্রামবাসীর প্রতি আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সিএনএন ক্রাইম নিউজ।

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ