ঢাকা, মঙ্গলবার - ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

বেড়াতে গিয়ে তিন স্কুলছাত্রী গণধর্ষণের শিকার

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

টাঙ্গাইলের ঘাটাইলে বনে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে নবম শ্রেণি পড়ুয়া তিন ছাত্রী। গতকাল রোববার সন্ধ্যায় ঘাটাইলের সাতকুয়া পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার শিকার একজন ছাত্রীর বাবা সোমবার (২৭ জানুয়ারি) অজ্ঞাতনামা ৫-৭ জনের বিরুদ্ধে ঘাটাইল থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার (২৬ জানুয়ারি) টাঙ্গাইলের ঘাটাইল এলাকার একটি বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানের পর ওই চার ছাত্রী বেড়াতে যাওয়ার সিদ্ধান্ত নেয়। দুপুর দেড়টায় তারা ঝড়কা এলাকায় যায়। সেখানে তাদের সাথে যোগ দেয় বন্ধু হৃদয় ও শাহীন।

আরও পড়ুন  করোনা ভাইরাস নয়, জৈব মারণাস্ত্র

পরে তারা আশিক নামের এক ব্যক্তির ব্যাটারি চালিত অটোরিক্সাযোগে সাতকুয়া এলাকায় সেনাবাহিনীর ফায়ারিং রেঞ্জের উত্তর-পশ্চিম দিকে ঘুরতে যায়। এ সময় ৫-৭ জন ব্যক্তি তাদের ঘিরে ফেলে হৃদয়, শাহীন ও আশিককে মারধর করে তিন জনকে গণধর্ষণ করে। ধর্ষকদের একজনের ‘ভাগ্নি’র মতো চেহারা বলে অন্য ছাত্রীকে ধর্ষণ করা থেকে বিরত থাকে।অভিযোগে বলা হয়, দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত আটকে রেখে তাদের পালাক্রমে ধর্ষণ করে। এরপর পালিয়ে যায় দুষ্কৃতিকারীরা। পরে ওই চার ছাত্রীদের একজনের নানির বাড়িতে আশ্রয় নেয় তারা। সেখান থেকে মোবাইল ফোনে অভিভাবকদের বিষয়টি জানানো হয়। পরে অভিভাবকরা থানা পুলিশকে জানালে তাদের উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন  ২৬ দিনের মধ্যে সরকার পতন সম্ভব: দুদু

এ বিষয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তানভীর আহমেদ বলেন, তিনজনকে গণধর্ষণের অভিযোগের পর তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের শারীরিক অবস্থা কিছুটা ভাল হলেও মানসিকভাবে বিপর্যস্ত। মেডিক্যাল টিম গঠন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

আরও পড়ুন  আগামী ২৪ ঘণ্টায় ভারী বৃষ্টিপাতের আভাস

CNNcrimenews.

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ