ঢাকা, মঙ্গলবার - ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

রাজার হালে আছেন ক্যাসিনো সম্রাট

[print_link]

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

বুকে ব্যথা নিয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট প্রায় দুই মাস ধরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি আছেন। বর্তমানে তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা ও সাধারণ সেবার মধ্যবর্তী ইউনিট এসডিইউতে রয়েছেন।

জানা গেছে, সম্রাট যে ধরনের রোগী, নিয়ম অনুযায়ী তার হাসপাতালের কারা সেলে থাকার কথা। তাছাড়া মেডিকেল বোর্ডও তাকে কারা সেলে রাখতে বলেছে। কিন্তু তা মানা হচ্ছে না। বরং তিনি রাজার হালে এসডিইউতে রয়েছেন বলে জানা গেছে।এ বিষয়ে সম্রাটের চিকিৎসক চৌধুরী মেসকাত আহম্মেদ একটি জাতীয় দৈনিককে জানান, তিনি দেশের বাইরে ছিলেন, রোগীর বর্তমান অবস্থা সম্পর্কে জানেন না।

আরও পড়ুন  যৌনকর্মীসহ আ.লীগ নেতা আটক

তবে রোগীর যে সমস্যা, তাতে যে কোনো সময় সংকট হতে পারে। তাই মেডিকেল বোর্ড সম্রাটকে হাসপাতালের কারা সেলে রাখতে বলেছেন। কিন্তু এসডিইউতে কেন রাখা হয়েছে, তা তিনি জানেন না।

গত ৬ অক্টোবর সম্রাটকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী। পরে বন্যপ্রাণী ও মাদক আইনের মামলায় তাকে কারাগারে পাঠানো হয়।একদিন পরই কারা কর্তৃপক্ষ তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করে। সেখানে এক সপ্তাহ থাকার পর সমালোচনার মুখে সম্রাটকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে ফেরত পাঠানো হয়।

আরও পড়ুন  চট্টগ্রামের মার্কেট-শপিংমল খুলবেনা

এর পর নিরাপত্তা বিবেচনায় পরে সম্রাটকে কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারে পাঠানো হয়। সেখান থেকে গত ২৪ নভেম্বর আবার তাকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। সুত্রঃ যুগান্তর।

CNNcrimenews.

 

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ